জীবন এক গীরি খাদ
- মোঃ পারভেজ মিয়া - কবিতা ০৫-০৫-২০২৪

ভাগ্যে নেই লেখা
কি করে পাব দেখে,
এ কি কপাল হায়।

লুকোচুরি স্বপ্ন গুলো
একটু একটু করে এলো,
তাও বুঝি হাড়ায়।।

জীবনটাকে সাজাতে
রঙের এই মেলাতে,
লাগলোরে ভয়ানক কাল।

দুঃখ ব্যথা আসে
সবাই তাকিয়ে হাসে,
যায় ছিরে হাল।।

ছোট এই জীবিনেতে
কারনে আর অকারনে,
আসে কত আঘাত।

আশা আর নিরাশায়
নির্মম এ বাস্তবতায়,
জীবন এক গীরি খাদ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।